মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

শরীয়তপুর বার্তা
৯০৩

 উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলোচনায়, সুজন চৌধুরী

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৯  

আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন এই ঘোষণা আসার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে। এখন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে উৎসব মুখর প্রতিটি জনপদ। আলোচনা শুরু হয়ে গিয়েছে কে হতে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান, কে হতে যাচ্ছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

শরীয়তপুর গোসাইরহাট  উপজেলায় এরই মাঝে ব্যাপক আলোচনাই রয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা  বর্তমান  আওয়ামী সেচ্ছাসেবক লীগ শরীয়তপুর জেলা শাখার সহ- সভাপতি  মোঃ সুজন চৌধুরী। তিনি তার উপজেলার বিভিন্ন এলাকায় এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ মিটিং করে তার প্রচার চালাচ্ছেন। তার স্বচ্ছ রাজনীতির কারণে তিনি এগিয়ে রয়েছেন অনেকটা।

আসন্ন উপজেলা নির্বাচন নিয়ে এক প্রশ্নের  জবাবে তিনি বলেন,আমি ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতাম এলাকার মানুষের পাশে থেকে কিভাবে উন্নয়ন করা যায় এ এলাকার জনগণের।

আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন সেই ধারাবাহিকতা আরো এগিয়ে নেওয়ার কাজে আমি অংশীদার হতে চাই। এখন আমি নিজ দলের কাছে আশা রাখবো সব দিক বিবেচনা করে আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাবো সারাজীবন।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে গোসাইরহাট  উপজেলা কে  মাদক মুক্ত এলাকা রাখার অাপ্রান চেষ্ঠা করে জাব, অসহায় ও দরিদ্র মানুষের কর্মসংস্থানের প্রদক্ষেপ নেব।

তিনি বিগত দিনের তার রাজনৈতিক পরিচয় তুলে ধরেন, সাবেক ক্রীড়া সম্পাদক ছাত্র সংসদ,পূর্ব মাদারীপুর কলেজ(ডামুড্যা),

সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ,শামসুর রহমান কলেজ শাখা(গোসাইরহাট) সাবেক সহ সভাপতি ছাএলীগ গোসাইরহাট উপজেলা শাখা এবং  বর্তমানে দায়িত্ব পালন করছে সহ সভাপতি সেচ্ছাসেবকলীগ শরীয়তপুর জেলা শাখা।তিনি এলাকার ও সকল স্থরের মানুষের দোয়া চান।

 

এই বিভাগের আরো খবর