• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

শরীয়তপুর বার্তা
২১১

আমাদের সক‌লকে বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে: অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস‌্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সদস‌্য ইকবাল হো‌সেন অপু ব‌লেছেন, আমাদের সবসময় বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আওয়ামী লীগ শক্তিশালী হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

বৃহস্প‌তিবার (২৭ আগস্ট) শরীয়তপুর পৌরসভার ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লী‌গ ও অঙ্গসংগঠ‌নের আ‌য়োজ‌নে শহ‌রের রাজগঞ্জ ব্রিজ সড়‌কে ১৫ আগস্ট জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৫তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে আ‌লোচনা সভায় এ‌সে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

তিনি ব‌লেন, আজকের এ বেদনাবিধূর দিনে আমরা স্বাধীনতা স্থপতি মুক্তিযুদ্ধের মহানায়কের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি জানাই গভীর শ্রদ্ধা। সেই সঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ সেদিন নির্মমভাবে নিহত শিশু ও নারীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, নিকটাত্মীয় এবং নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করছি।

ইকবাল হো‌সেন অপু ব‌লেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন‍্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিল।

এ সময় শরীয়তপুর পৌরসভার প‌্যা‌নেল মেয়র-১ মো. বাচ্চু বেপারীর সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব‌্য রা‌খেন জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি ও শরীয়তপুর পৌরসভার সা‌বেক মেয়র আব্দুর রব মুন্সী, ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার সা‌বেক চেয়ারম‌্যান আলহাজ্ব নুর মোহাম্মদ কো‌তোয়াল, গিয়াস উ‌দ্দিন পাহাড়, শরীয়তপুর পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম কো‌তোয়াল, জি‌পি ‌‌এ‌্যাড‌ভো‌কেট আলমগীর হো‌সেন মুন্সী।

এ সময় শরীয়তপুর সদর উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান ফারুক হো‌সেন তালুকদার, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান সা‌মিনা ইয়াস‌মিন,  ‌সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, আওয়ামী লীগ নেতা স‌রোয়ার হো‌সেন বাবুল তালুকদার, সদর উপজেলা যুবলীগের সভাপ‌তি বিল্লাল হো‌সেন দিপু মিয়া,  সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সরকার, জেলা ছাত্রলী‌গের আহবায়ক মো. মহ‌সিন মাদবর। অনুষ্ঠা‌নে উপস্থাপনা ক‌রেন জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক রা‌শেদুজ্জামান রা‌শেদ।

শরীয়তপুর বিভাগের পাঠকপ্রিয় খবর