বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

শরীয়তপুর বার্তা
৩৯

ইকবাল হোসেন অপু এমপি’র পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক সভাপতি ন্যায় নিষ্ঠার প্রতীক, সর্বমহল শ্রদ্ধেয় আলহাজ্ব এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫টায় জেলা আইনজীবী সমিতির এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া সভাকক্ষে সুলতান হোসেন মিয়া স্মৃতি পরিষদ এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ্যাাডভোকেট তাজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার একমাত্র পুত্র বাংলাদেশ আওয়ামী লীগ কার্যর্নিাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। অনুষ্ঠান পরিচালনা করেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহিরুল ইসলাম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাস্টার। এ সময় জেলা আইনজীবী সমিতির সকল সদস্যগণ, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ কার্যর্নিাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি তার পিতার জন্য সক‌লের কা‌ছে দোয়া চান।

এই বিভাগের আরো খবর