• শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৭

  • || ১১ রবিউস সানি ১৪৪২

শরীয়তপুর বার্তা
১২১

ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ আলহাজ্ব এ্যাড. সুলতান হোসেন মিয়া ৫ তলা ভীত বিশিষ্ট ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপু।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ২টার দিকে কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফের প্রতিষ্ঠাতা মাওলানা ইসহাক সরদার-এর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইকবাল হোসেন অপু কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফে এ ৫(পাচ) তলা ভীত বিশিষ্ট ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ সময় ইকবাল হোসেন অপু বলেন, আমি আমার জীবদ্দশাতে কোনকিছু আমার নামে স্থাপন হোক এটা আমি কখনোই কামনা করি না। আমি যদি ভালো কাজ করে যাই, আমার সংসদ সদস‍্য থেকে বিদায় নেই, তখন যদি আমার নামে আপনারা কিছু করেন, তাহলে এটা আমি মেনে নিব। আমার পিতার যখন এ খানকা শরীফে ভবন করার কথা শুনলাম, আমার পিতা এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার আখেরাতের কথা চিন্তা করে এটা মেনে নিয়েছি। কারন, আমরা মানুষ, কেউ ভূলত্রুটির উর্দ্ধে না। আমার ভূলত্রূটি থাকলে, এ দ্বীনি প্রতিষ্ঠানের ওসিলায় আল্লাহ্ মাফ করে দিতে পারেন। সবশেষে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবার ও পীরসাহেব ইসহাক সরদারসহ সকলের মঙ্গল কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা শহীদুল ইসলাম বারাকাতি, কাগদী খানকা শরীফের গদিনীশীন পীর মাওলানা নেছারউদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস‍্য ও জিপি এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনি, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সদর পৌরসভা প‍্যানেল মেয়র হোসেন মো: আলমগীর, জাতীয় ইমাম সমিতির জেলা সেক্রেটারি মাওলানা এমদাদুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ প্রমূখ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর