• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন জাতিসংঘের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক: কাদের শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী
২৭

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হবে নায়ক ফারুককে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

উন্নত চিকিৎসার জন্য কার্গো বিমানে করে রোববার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুর নেয়া হচ্ছে চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে। 

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হবে। 

আকবর হোসেন পাঠান ফারুককের স্ত্রী ফারহানা ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় পরিস্থিতি বেশ জটিল। যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে উনাকে সিঙ্গাপুর নেয়া হবে। আমরা বেশ কিছুদিন ধরে হাসপাতালটির সঙ্গে যোগাযোগ করছিলাম। সেই অনুযায়ী অনুমতি পাওয়ার পরই আগামীকাল তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হচ্ছে।

নায়ক ফারুক বলেন, আমি তো বিশেষ কেউ নই। কার্গো কি বিমান নয়? আর আমার জীবনটাই তো এমন। আজীবন মাটি ও মানুষের কাছাকাছি থেকেছি। মুক্তিযুদ্ধ করেছি, অভিনয় করেছি আবার জনসেবাও করার চেষ্টা করছি। ফলে আমার কাছে প্রাইভেট বিমান আর কার্গো বিমানের মধ্যে পার্থক্য নাই। 

গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ এখনো জানা যায়নি। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর