বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

শরীয়তপুর বার্তা
৬৮৮

এবার এসআইকে গ্রেফতার করল র‌্যাব

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

 গাজীপুরে এক ভুয়া পুলিশের এসআই’কে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। শনিবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।
আটককৃতের নাম- মোঃ জুয়েল ওরফে হাফিজ (৩০)। তিনি ফরিদপুর জেলার কতোয়ালী থানার চাঁদপুর এলাকার আব্দুল জলিল শেখের ছেলে। 
র‌্যাব-১’র কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকার জনৈক আফাজ উদ্দিনের বাসায় ভাড়া থেকে হাফিজ নিজেকে পুলিশের এসআই হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে বেশ কিছুদিন ধরে প্রতারণার মাধ্যমে গ্রেফতার ও মামলার ভয় দেখিয়ে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে আসছিল। তিনি শনিবার ভোর রাতে প্রতারণা করার উদ্দেশ্যে স্থানীয় রাজেন্দ্রপুর সেনানিবাসের পাশে নয়নপুর এলাকায় মুক্তিযোদ্ধা মার্কেটের জনৈক আবুল কালামের চায়ের দোকানের সামনে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাব-১এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে হাফিজকে আটক করে। এসময় তার কাছ থেকে ২টি ভুয়া এসআই পদবীর ভিজিটিং কার্ড ও একটি মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করা হয়।
র‌্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, লোকজনকে গ্রেফতার ও মামলার ভয় দেখানো ছাড়াও সে ওই এলাকায় চলাচলরত বিভিন্ন গাড়ী ও চালকদের কাছ থেকে মাসিক চাঁদা আদায় করে আসছিল বলে আটককৃত হাফিজ র‌্যাব’র কাছে স্বীকার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর