• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা

কাল টিকা পাচ্ছে ক্রিকেটাররা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

নিউজিল্যান্ড সফরের আগেই খেলোয়াড়দের করোনা টিকা দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এ জন্য শুধু নিউজিল্যান্ড সফরে থাকা ক্রিকেটারদেরকেই কাল বৃহস্পতিবার করোনার টিকা দেয়া হবে। বাকীরা পরে এই টিকা পাবে।

এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, তারা বোর্ডের পক্ষ থেকে ক্রিকেটারদের বিশেষ ব্যবস্থায় ভ্যাকসিন দেবেন। তবে কাউকে জোরাজুরি করা হবে না। মানে বোর্ডের পক্ষ থেকে কোন চাপ থাকবে না।

তবে পাপন জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরে যারা যাবে, তাদের প্রায় অর্ধেক এরই মধ্যে ভ্যাকসিন নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

এদিকে বোর্ডের পক্ষ থেকে আবারও জানিয়ে দেওয়া হয়েছে, কাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ডগামী জাতীয় দলের ক্রিকেটারদের ভ্যাকসিন দেওয়া হবে। একই দিন থেকে সব ক্রিকেটারের ভ্যাকসিন দেয়ার কাজ শুরু হলেও কেবলমাত্র যারা নিউজিল্যান্ড সফরে যাবেন, তারা অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন নিতে পারবেন।

নিউজিল্যান্ড পৌঁছানোর পর কুইন্সটাউনে পাঁচ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। আগামী ২০ মার্চ ডানেডিনে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে। ২৩ মার্চ দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ক্রাইসচার্চে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ২৬ মার্চ অনুষ্ঠিত হবে ওয়েলিংটনে।

টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ মার্চ হ্যামিল্টনে। সিরিজের ২য় ও ৩য় ম্যাচ যথাক্রমে ৩০ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে নেপিয়ার ও অকল্যান্ডে।