• রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
১২৪

ডোমসার ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ শরীয়তপুরের ডোমসার ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার (২৮ আগস্ট) বি‌কে‌লে দিকে ডোমসার বাজার প্রাঙ্গণে ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী অঙ্গসংগঠণের আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভা, দোয়া ও গণভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপু।

আলোচনা সভায় ইকবাল হোসেন অপু এমপি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামীলীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন‍্যা শেখ হাসিনা বেচে গিয়েছিল। যিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছেন এবং উন্নত বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করছেন। শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আওয়ামীলীগ শক্তিশালী হবে। আওয়ামীলীগ শক্তিশালী হলে, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, সদর উপজেলা আওয়ামীলীগ সদস‍্য এডভোকেট এমদাদ হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আব্দুস সালাম, শরীয়তপুর পৌরসভার প‍্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা ওলামালীগের সভাপতি মনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ।

দোয়া ও মোনাজাতে ১৫ আগষ্টে শহীদদের স্মরণ করে তাদের জন‍্য দোয়া ও মাগফিরাত কামনা করা হয়। এছাড়া আওয়ামীলীগের কল‍্যাণ কামনা করা হয়। গণভোজে ডোমসার ইউনিয়নের আওয়ামীলীগ কর্মীদের অংশগ্রহণ ও আপ‍্যায়নের মধ‍্য দিয়ে শেষ হয়।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর