বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

শরীয়তপুর বার্তা
৩৩৬

দুর্নীতিকে বিনাশ না করলে শহীদের আত্মা শান্তি পাবে না

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতিকে আমরা যদি বিনাশ করতে না পারি তবে আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে না। ৩০ লাখ শহীদের আত্মা শান্তি পাবে না। আমাদের সবাইকে দুর্নীতি মুক্ত হতে হবে। শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের অনেক কিছু শেখার আছে।

শুক্রবার (০১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পিরোজপুর সদর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় দুই কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে নতুন চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

স্থানীয় শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশে মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের ও আপনার শিশুকে নৈতিক শিক্ষা দেবেন। মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সন্তানদের সচেতন করতে হবে। যে জাতি নারীকে সম্মান দিতে জানে না সে জাতি মানুষরূপী অমানুষ হিসেবে পরিচিত পায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজী আক্তারের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন- জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী সরকার, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবি ঠাকুর হালদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত বর্নিক, উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ,  ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল প্রমুখ।

এই বিভাগের আরো খবর