বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

শরীয়তপুর বার্তা
৩৩

দুর্নীতির প্রমান পেলে ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা-নাহিম রাজ্জাক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

 

শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন আমার নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের যত উন্নয়ন মূলক কাজ চলছে সেখানে যদি কোন দুর্নীতি প্রমান পাওয়া যায় তাহলে সে ঠিকাদারের  বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আমি বাধ্যহব।
তিনি বলেন প্রধান মন্ত্রী বলেছেন দুর্নীতিবাজরা যত শক্তিশালীই হউক তাদের ছাড় দেওয়া হবেনা  তিনি বাংলাদেশ থেকে দুর্নীতির  মূল উৎপাটন করে ছাড়বেন। আমরা প্রধান মন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার সে উদ্যেগ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। 
তিনি ১২ অক্টোবর দুপুরে ডামুড্যা  উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে উপজেলার উন্নয়ন পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ডামুড্যা উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমীনের  এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ডামুড্যা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন আহাম্মেদ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান  খাদিজা খানম লাভলীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর