• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
জাতিসংঘের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক: কাদের শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী সীমান্তহত্যা বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের
৯৫

নড়িয়ায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মো. রবিউল ইসলামের নেতৃত্বে মো. চাঁন মিয়া মাঝি (২৪) না‌মে এক মাদক ব‌্যবসায়ী‌কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। গতকাল  ৪ সে‌প্টেম্বর রাত ১০ টার দি‌কে শরীয়তপুর জেলার নড়িয়া উপ‌জেলার চাঁন্দনী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চাঁন মিয়াকে গ্রেফতার ক‌রে র‌্যাব। মো. চাঁন মিয়া মাঝি নড়িয়া উপ‌জেলার শিরঙ্গল গ্রা‌মের মো. আকবর মাঝির ছে‌লে।

সহকারি পরিচালক মো. রবিউল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামী মো. চাঁন মিয়া মাঝির নিকট হতে ৪৫ পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত এক‌টি মোবাইল ও একটি সীমকার্ড উদ্ধার করেন। আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ নড়িয়া থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ নড়িয়া থানায় হস্তান্তর করা হয়। তার বিরু‌দ্ধে নড়িয়া থানায় মাদকদ্রব‌্য নিয়নন্ত্রণ আই‌নে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর