বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

শরীয়তপুর বার্তা
২০

নড়িয়ায় পূজামণ্ডপ পরির্দশন করেন জেলা পুলিশ সুপার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

শরীয়তপুর প্রতিনিধিঃ 
শরীয়তপুর জেলার  পুলিশ সুপার  আব্দুল মোমেন,পিপিএম ৫ অক্টোবর রাতে জেলার নড়িয়া উপজেলার  বিভিন্ন  পূজামণ্ডপ  পরির্দশন করেন। 

এ সময় তিনি শরীয়তপুর জেলার হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে  নড়িয়া থানা এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং শারদীয় শুভেচ্ছা জানান ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তা বিধানে বক্তব্য প্রদান করেন।

এ সময় পুলিশ সুপার  বলেন, ধর্মীয় সম্প্রতির বাংলাদেশে সকল ধর্মের মানুষে নিজ নিজ ধর্ম পালন করছে। জাতীর জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান যে সম্প্রতি দেখতে  চেয়েছিলেন  তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন  করেছেন।  এবার জেলায় ৯২টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে। পূজারীদের নিরাপত্তার  জন্য জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা  ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)তানভীর হায়দার, ডি আই ও-১ আজহারুল ইসলাম,ডিআইও-১, নড়িয়া থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ হাফিজুর রহমান সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং পূজা কমিটির সভাপতিবৃন্দ,সাধারন সম্পাদকবৃন্দ ও ভক্তবৃন্দ।

এই বিভাগের আরো খবর