• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

শরীয়তপুর বার্তা
৭৫২

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নড়িয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে গরীব, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের সভাপতিত্বে ইউনিয়নের ৭৫০ পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন মোল্লা, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান শিকদার, দপ্তর সম্পাদক মোঃ মোজাফফর তপাদার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মাছুম মীর, নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলামসহ ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের সকল সদস্য এবং স্থানীয় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাদার অফ হিউমিনিটি মমতাময়ী মা তার ত্রাণ তহবিল থেকে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশনা অনুযায়ী আজকে আমরা আমাদের ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের গরীব অসহায় ৭৫০ পরিবারের মাঝে  শীতবস্ত্র বিতরণ করেছি।

এ ছাড়াও এর আগে আমরা ৫০০ পরিবার কে শীতবস্ত্র দিয়েছি। আগামীতে যারা যারা এ শীতবস্ত্র পাওয়া থেকে বাদ পরে যাবে তাদেরকে আমরা লিস্ট করে প্রধানমন্ত্রী নির্দেশে এবং মাননীয় পানিসম্পদ উপমন্ত্রীর নির্দেশে আমরা তাদেরও শীতবস্ত্র দিয়ে দিবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনা এবং মাননীয় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাইয়ের জন্যে দোয়া করবেন। কারন শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ। দেশ ভালো থাকলে আমরা আপনারা সকলে ভালো থাকবো। ইনশাআল্লাহ পানিসম্পদ উপমন্ত্রী শামীম ভাই আপনাদের পাশে সব সময় আছেন এবং থাকবেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর