• বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

শরীয়তপুর বার্তা
১০৫

বন্যার্তদের পাশেও দাড়িয়েছে বাংলাদেশ পুলিশ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজির আহমেদ এর নির্দেশে  পুলিশের পক্ষ থেকে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যা প্লাবিতদের মাঝে ত্রাণ বিতরণ কালে শরীয়তপুরের পুলিশ সুপার এস.  এম আশরাফুজ্জামান বলেছেন,বাংলাদেশ পুলিশ করোনা দূর্যোগের মত বন্যা দূর্গতদের পাশে ও দাড়িয়েছে। তিনি গতকাল ২৪ জুলাই শুক্রবার বেলা ১২ টায় মোক্তারেরচর ইউনিয়ন ও নড়িয়া পৌরসভার  মোক্তারের চর ইউনিয়নের কাজী বাড়ীর মোড়ে থেকে এ ত্রান বিতরন করা হয়।

পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান আরো বলেন, বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের কল্যানে কাজ করে আসছে। জনগনের সকল ধরনের বিপর্যয়ে নিরলস ভাবে কাজ করছে পুলিশ। করোনা পরিস্থিতি মোকাবেলাসহ দেশের ক্রান্তিকালে কাজ করছে পুলিশ। বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশক্রমে বাংলাদেশ পুলিশ বন্যা দুর্গতদের মাঝেও সাহায্য সহায়তা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় আমরা আজ নড়িয়া থানাধীন মোক্তারের চর বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করি। বন্যার পানিতে ঘর বাড়ী প্লাবিত হয়ে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন, কোথাও যাতায়াত করতে পারছেনা, ঠিকমতো বাজার করতে পারছেনা। তাই আমরা ইঞ্জিন চালিত নৌকা যোগে সকলের বাড়ীতে বাড়ীতে গিয়ে  বন্যা দুর্গত ২ শ টি পরিবারের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী প্রদান করলাম। আগামীতে  জেলা পুলিশের পক্ষ থেকে আমরা বন্যা দুর্গতদের মাঝে আরোও ত্রাণ সহায়তা  প্রদান করবো। আমরা জনগনের আস্থার পুলিশ হতে চাই, জনগনের আস্থা অর্জন করতে চাই। আমরা বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের পাশে আছি ও থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান, ডিআইও -১ আজহারুল ইসলাম,জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ  মোঃ সাইফুল আলম, নড়িয়া থানার তদন্ত পরির্দশক প্রবীন কুমার চক্রবর্তী, মোক্তারেরচর ইউনিয়ন  চেয়ারম্যান মোঃ শাহআলম চৌকিদারসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর