• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন জাতিসংঘের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক: কাদের শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী
৭৩

বাংলাদেশ ব্যাংক ৬১ জনকে নিয়োগ দেবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

বাংলাদেশ ব্যাংক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিনটি পদে মোট ৬১ জনকে নিয়োগ দেয়া হবে। 

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিসার (এক ক্যাডার-নার্স), ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর (জেনারেল) ও কম্পিউটার গ্রাফিক্স অপারেটর।

পদসংখ্যা: মোট ৬১ জন।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিংয়ে স্নাতক/ স্বীকৃত নার্সিং ইনস্টিটিউট হতে ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা যেকোনো বিষয়ে স্নাতক অথবা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা থাকা যাবে না। কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স অনূর্ধ্ব-৩০ বছর। মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব-৩২ বছর।

বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী

অফিসার (এক ক্যাডার-নার্স) পদের বেতন ১৬,০০০ থেকে ৩৮৬৪০/-টাকা এবং ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর (জেনারেল) ও কম্পিউটার গ্রাফিক্স অপারেটর পদের বেতন ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- টাকা।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীকে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ-সংক্রান্ত ওয়েবসাইটের (www.erecruitment.bb.org.bd) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৪ সেপ্টেম্বর, ২০২০।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন >>> 

 

 

জব কর্ণার বিভাগের পাঠকপ্রিয় খবর