বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

শরীয়তপুর বার্তা
৯০

বে‌দে পল্লী‌ শিক্ষার্থী‌দের নৌকা ও শিক্ষা উপবৃ‌ত্তির চেক বিতরণ

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ

শরীয়তপুর সদর উপ‌জেলার ডোমসার ইউনিয়‌নের বে‌দে পল্লী শিক্ষার্থী‌দের নদী পারাপা‌রের জন্য নৌকা ও শিক্ষা উপবৃ‌ত্তির চেক বিতরণ করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর দেড়টার দি‌কে জেলা ও সদর উপ‌জেলা প্রশাসনের উদ্যো‌গে মুন্সীরহাট বাজারে নৌকা এবং চেক ‌বিতরণ করা হয়।

অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থির বক্তব্য রা‌খেন, জেলা প্রশাসক কাজী আবু তা‌হের। প্রধান অতি‌থি তার বক্ত‌ব্যে ব‌লেন, ‌পি‌ছি‌য়ে পরা জনগন‌কে স্বয়ংসম্পূন্ন করার ল‌ক্ষে বর্তমান সরকার কাজ কর‌ছেন। বে‌দে সম্প্রদায়, দ‌রিদ্র, গ‌রিব ‌লোক‌দের রে‌খে দেশ‌কে উন্নয়‌নের ‌দি‌কে এগি‌য়ে নেয়া সম্ভব নয়। তাই প্রধানমন্ত্রী সক‌লের কর্মসংস্থানের জন্য কাজ কর‌ছেন। প্রধানমন্ত্রীর নের্তৃ‌ত্বে দেশ এগি‌য়ে যা‌চ্ছে। আগামী ২০৪১ সা‌লে বাংলা‌দেশ হ‌বে উন্নয়নশীল দেশ।

‌ডোমসার ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো. চাঁন মিয়া মাদব‌রের সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, পু‌লিশ সুপার আব্দুল মো‌মেন, সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মো. আবুল হা‌সেম তপাদার, সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ, জেলা ডি‌স্ট্রিক ফ্যা‌সি‌লি‌টেটর মোহাম্মদ রোকুনুজ্জামান, পালং ম‌ডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উদ্দিন, সদর উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়ারম্যান মো. ফারুক আহ‌মেদ তালুকদার, ম‌হিলা ভাইস চেয়ারম্যান স‌া‌মিনা ইয়াস‌মিন।

এ সময় ও‌সি অপা‌রেশন মো. আশরাফুল ইসলাম, ডোমসার ইউনিয়ন প‌রিষদের প্যা‌নেল চেয়ারম্যান মো. আমির হো‌সেন, আওয়ামী লীগ নেতা মিজান মোহাম্মদ খান প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন ।

‌বে‌দে পল্লীর ১১ জন শিক্ষার্থী‌র প্র‌তিজন‌কে ৪ হাজার ২০০টাকা ক‌রে দেয়া হয় এবং ৯০ হাজার টাকার এক‌টি নৌকা বিতরণ করা হয়। তাছাড়া ডোমসার ইউনিয়‌নের জনগ‌নের মা‌ঝে অনলাইন হো‌ল্ডিং কার্ড বিতরণ ক‌রেন জেলা প্রশাসক।

এই বিভাগের আরো খবর