• রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী সীমান্তহত্যা বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী
৫৫

ভাইরাল মা-ছেলের সঙ্গে দেখা করে নিজের জার্সি উপহার দিলেন মুশফিক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

রাজধানীর পল্টন মাঠের ঘটনা থেকেই আলোচনায় আসেন ঝর্না ও তার ছেলে ইয়ামিন। অনেক ক্রিকেটপ্রেমীর চোখে এটা অনুপ্রেরণাদায়ক এক ছবিও বটে। 

ছবি তোলার সময়ে পল্টন ময়দানে চলছিল বেসবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন গুটিকয়েক দর্শক। তবে পরবর্তীতে বেসবল ম্যাচ নয়, সবার চোখ আটকে ছিল পাশের ক্রিকেট পিচে। মা-ছেলের একসঙ্গে ক্রিকেট খেলার এমন অভূতপূর্ব দৃশ্য যে সবসময় দেখা যায় না!

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

ছোট্ট একটি ছেলে একেরপর এক বল ছুঁড়ছে। অপরপ্রান্তে তাকাতেই চোখ আটকে যায়! কারণ ব্যাটসম্যান একজন মহিলা। আবার সাধারণ কোনো ক্রিকেটীয় পোশাক নয়, তিনি ব্যাট করছেন হিজাব পড়েই! পরে জানা গেল, মহিলাটি আর কেউ নন। তিনি বল করা শিশুটির মমতাময়ী মা। 

১১ বছর বয়সী ছোট্ট শেখ ইয়ামিন সিনান বোলিং করছিলো তার মা ঝর্ণা আক্তারকে। ব্যাটসম্যান মা'কে লেগস্পিনের ঘুর্ণিতে কাবু করে বেশ কয়েকবার উল্লাসও করতে দেখা যায় শিশুটিকে। এমনভাবেই শিরোনামে আসেন ১১ বছর বয়সী শেখ ইয়ামিন সিনান। 

তার প্রিয় তারকা মুশফিকুর রহিম। এ খবর মুশফিকের কানে যেতে যতটা দেরি হয়েছে ইয়ামিনের সঙ্গে দেখা করতে ততটা দেরি করেন নি মুশফিক। সরাসরি মাঠে গিয়ে সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন মুশফিকুর রহিম। ইয়ামিনকে নিজের জার্সি ও উপহার দেন।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর