• বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

শরীয়তপুর বার্তা
৭৮

ভেদরগঞ্জের বন্যা দূর্গতদের মাঝে ত্রান বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও পানি সম্পদ উপমন্ত্রী এ  কে এম এনামুল হক শামীম এমপির সহযোগিতায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা, চরভাগা ও চরসেন্সাস ইউনিয়নের  পানিবন্দি ৫শ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করে উপজেলা পরিষদ।

আজ বৃহস্পতিবার ২৩ জুলাই দুপুর ২টায় চরভাগা ইউনিয়নের মনাই হাওলাদারের ঘাট থেকে পানিবন্দি কাঁচিকাটা ও চরভাগা ইউনিয়নের ৩শ  পরিবারের মাঝে ও বিকাল সাড়ে ৪টায় চরসেন্সাস ইউনিয়নের বেড়াচাক্কী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ২শ প্যাকেটসহ মোট ৫শ শুকনো খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুকনো খাবার বিতরন করেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উভয় স্থানে উপস্থিত চরভাগা ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, ইউপি সদস্যগন সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির বলেন, আজ পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলায় বন্যায় আক্রান্ত ১৫ হাজার পরিবার। করোনা দূর্যোগের মাঝে এ বন্যায় আমাদের জন্য মরার উপর খাড়ার ঘা। তারপরেও মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা প্রথানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনাদের প্রিয় নেতা পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে ও সহযোগিতায় আজ তিন ইউনিয়নে ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করেছি। পর্যায়ক্রমে প্রতিটি পরিবারের হাতে শুকনো খাবার বিতরণ করবো ইনশাল্লাহ। এ ছাড়াও ৩০ মেট্রিক টণ চাল বরাদ্দ পেয়েছি যা আগামীকাল থেকে বিতরণ শুরু হবে।

সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আমাদের সামনে যে দূর্যোগ তা আল্লাহর রহমত ছাড়া এ বিপদ থেকে উদ্ধার সম্ভব নয়। আমাদের বিপদের ধৈর্য্য ধারণ করতে হবে। আমাদের পাশে সরকার আছেন। মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী প্রতিটি মুহুর্ত আপনাদের খোঁজ রাখছেন। তিনি সুযোগ পাওয়া মাত্র আপনাদের কাছে ছুটে আসেন। আমরা জেলা প্রশাসক স্যারের নির্দেশে আপনাদের পাশে রয়েছি।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর