• বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৭

  • || ১১ রবিউস সানি ১৪৪২

শরীয়তপুর বার্তা
১১৮

যুবলীগ দেশের প্রগতিশীল যুব সমাজের আস্থার ঠিকানা- অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধি: জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শরীয়তপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। ১১ নভেম্বর বুধবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে সহ জেলা ও উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে।

সংগঠনের সভাপতি এমএম জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে নানা চড়াই-উৎরাই, ঘাত প্রতিঘাত কোন কিছুই এ সংগঠনের অগ্রযাত্রা ব্যহত করতে পারেনি। যুবলীগ একটি দিনের জন্যও রাজপথ ছেড়ে যায়নি এবং আদর্শচ্যুত হয়নি। যুবলীগ আজ দেশের প্রগতিশীল যুব সমাজের আস্থার ঠিকানা। আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বিশ্বস্ত নির্ভরযোগ্য আওয়ামীলীগের সহযোগী সংগঠন যুবলীগ। আওয়ামী যুবলীগের লক্ষ্য শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন ‘জনগনের ক্ষমতায়ন’ সুদৃঢ় করা এবং সর্বস্তরের জনগণ ও প্রগতিশীল যুব সমাজকে ঐক্যবদ্ধ করে এ দর্শনে উদ্ধুদ্ধ করা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল আকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নহুন মাদবর, প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু, সাধারণ সম্পাদক হোসেন সরদার, শরীয়তপুর পৌরসভা যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর বেপারী, সাধারণ সম্পাদক মোঃ খোকন বেপারী, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শরীয়তপুর বিভাগের পাঠকপ্রিয় খবর