• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক: কাদের শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী সীমান্তহত্যা বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী
৫২

রাজধানীতে শিশু অপহরণের অভিযোগে নারী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০  

রাজধানীর মিরপুরের পল্লবী এলাকা থেকে অপহরণের শিকার ৯ বছরের এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এ সময় অপহরণের অভিযোগে সুমি বেগম (৪০) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, পূর্বপরিকল্পনা অনুযায়ী একজন নারী অপহরণকারী আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে শিশু মিথিলা আক্তারকে (৯) অপহরণ করেছে। এ বিষয়ে অভিযোগ গ্রহণের ৪ ঘণ্টার মধ্যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি দল বুধবার বিকেলে অভিযান শুরু করে। পল্লবী থানাধীন মুসলিম বাজারের সি ব্লকে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। সেই সঙ্গে অপহরণকারী চক্রের সক্রিয় নারী সদস্য সুমি বেগমকে গ্রেফতার করা হয়েছে।

সুমিকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, রাজধানীর বিভিন্ন এলাকা হতে অসহায় গরিব শিশুদের খাবার কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে বাসায় কাজের নামে অবৈধভাবে দালালের কাছে বিক্রি করে আসছিলেন। গ্রেফতার নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর