• রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী সীমান্তহত্যা বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী
৩৮৬

রুদ্রকরে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন উদ্যোগে বৃহস্পতিবার (২৭ আগস্ট) বি‌কে‌লে রুদ্রকর ইউনিয়নের সুবচনী বাজারে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

রদ্রকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সদস‌্য ইকবাল হোসেন অপু।

সংসদ সদস‌্য ইকবাল হোসেন অপু ব‌লেন, এই ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন‍্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিল। তি‌নি ব‌লেন, শেখ হা‌সিনা ক্ষমতায় থাক‌লে দে‌শের মানুষ তিন বেলা বেট ভ‌রে খে‌তে পায়। দে‌শের শিক্ষা, সড়ক, চি‌কিৎসাসহ সকল ক্ষে‌ত্রে উন্নয়ন হয়। পদ্মার নদীর ওপর দি‌য়ে পদ্মা সেতু হয়। উন্নয়‌নের ধারা অব‌্যাহত রাখ‌তে শেখ হা‌সিনার সরকা‌র বার বার দরকার।

রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম ঢালীর পরিচালনায় ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমাদ দে, সদস্য ও জিপি এড. আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি মোতালেব ঢালী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমূখ।   

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহন করেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রূহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে গণভোজের আয়োজন করা হয়।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর