• শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

শরীয়তপুর বার্তা
৯১

শরীয়তপুরের সড়ক বা ঘাটে কোন চাঁদাবাজী হলেই ব্যবস্থা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন আলুর বাজার ফেরীঘাটের যানজট নিরসনে ফেরীঘাট এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন কালে শরীয়তপুরের পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামন বলেছন, শরীয়তপুর জেলার কোন সড়ক বা ফেরী ঘাটে যানবাহনের চালকরা কাউকে কেন চাঁদা দিবেন না। কেউ চাঁদা চাইলে পুলিশকে জানাবেন। তাতে যদি কাজ না হয় তবে সাথে সাথে আমাকে ফোন দিবেন। আমি ব্যবস্থা নিব ইনশাআল্লাহ। আজ ২৯ জুলাই  বুধবার দুপুর  সারে ১২:০০ টায় এ সব কথা বলেন।

এ সময় পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান সখিপুর থানাধীন আলুর বাজার ফেরীঘাটের যানজট নিরসনে সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে সরজমিনে পরিদর্শন ও মোতায়েনকৃত পুলিশ সদস্যদের ব্রিফিং ও সকল যানবাহনের চালক, সুপারভাইজার, সহযোগিসহ ফেরীঘাটের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ, ফেরীঘাট এলাকায় জনসাধারণ এবং উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

পুলিশ সুপার বলেন, পবিত্র ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে কেউ কোন গাড়ি থেকে চাঁদা আদায় করতে পারবে না। আর যদি কেউ কোন কারনে বা কোনভাবে করো কাছে চাঁদা দাবি করে তাহলে বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করবো যদি ঘটনা সত্য হয়।

এছাড়া তিনি আরো বলেন, ফেরীঘাটের যানজট নিরসনসহ সার্বিক আইন-শৃঙ্খালা পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে জেলা পুলিশ এবং জেলা পুলিশের পক্ষ থেকে ফেরীঘাটের যানজট নিরসনে সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও সকলকে সার্বিকভাবে সচেতন থাকাসহ ফেরীঘাট এলাকায় চুরি, ডাকাতি, অজ্ঞান/মলম পার্টি ও ছিনতাইসহ যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার মোকাবেলায় তৎপর থাকতে হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন এন এস আই শরীয়তপুরের যুগ্ন পরিচালক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার ( ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম,সখিপুর থানার অফিসান ইনচার্জ এনামুল হক, জেলা  যানবাহ শাখার পরির্দশক শামীম ছরোয়ার,ডিবি  অফিসার ইনচার্জ মোঃ সাইফুল আলম,ফেরী ঘাট ম্যানেজার মোঃ মোমেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

শরীয়তপুর বিভাগের পাঠকপ্রিয় খবর