• বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৪ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

শরীয়তপুর বার্তা
১০৩

শরীয়তপুরে চাঞ্চল্যকর স্কুলছাত্র হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত ৪ অক্টোবর ভোর ৫ টার দিকে রাজবাড়ি জেলার সদর উপজেলার রামকান্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী স্বপন সরদারকে (৪৫) গ্রেফতার করে। মঙ্গলবার (০৬ অক্টোবর) র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প প্রেস রিলিজ দেন।

গ্রেফতারকৃত স্বপন সরদারকে (৪৫) শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার চরখাগুটিয়া গ্রামের মৃত আয়নাল সরদার ওরফে আনোয়ার সরদারের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২৫ জুন বিকাল সাড়ে ৩ টার দিকে জাজিরা থানাধীন পূর্ব নাওডোবা গ্রামের সালাম মাদবরের বড় ছেলে শাকিল মাদবরকে (১৫) গ্রেফতারকৃত আসামি স্বপন এবং পূর্বে ধৃত ও পলাতক অন্যান্য আসামিরা বাড়ির সামনে হতে অপহরণ করে। পরের দিন ২৬ জুন মোবাইল ফোনের মাধ্যমে শাকিল মাদবরকে (১৫) অজ্ঞাত স্থানে আটকে রেখে তারা শাকিলের পরিবারের কাছে মুক্তিপণ বাবদ ৫ লক্ষ টাকা দাবি করে অন্যথায় শাকিল মাদবরকে হত্যা করে তার লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়। পরবর্তীতে মুক্তিপণের টাকা না পেয়ে তারা শাকিল কে হত্যা করে এবং লাশ জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা মোসলেম ঢালী কান্দি সাকিনস্থ বারেক মৃধা, পিতা শুকুর মৃধার বাড়ির সামনে নির্মানাধীন রেল সেতুর ৩৯ নং পিলারের সন্নিকটে মাটির নিচে পুঁতে রেখে গুম করে। উক্ত স্থান হতে শাকিল মাদবরের লাশ পুলিশ কর্তৃক উদ্ধার করা হয়।

এ ঘটনা সংক্রান্তে ভিকটিমের পিতাঃ সালাম মাদবর(৪৩) নিজেই বাদী হয়ে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি হত্যা মামলা দায়রে করেন (শরীয়তপুর জেলার জাজিরা থানার মামলা নং-২৩, তারিখঃ ২৭-০৬-২০২০ইিং ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩)। আসামি স্বপন প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদেরেকে গ্রেফতারের জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের র্কাযক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর