বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

শরীয়তপুর বার্তা
৯৪

শরীয়তপুরে পুলিশের হাতে ১০ জুয়াড়ী আটক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ শরীয়তপুরের পালং মডেল থানাধীন পালং ইউনিয়নের গঙ্গাধরপট্টি সাকিনস্থ এলাকার ইউনুছ সরদার ছেলে চানমিয়া সরদার(২৭) এর বসত ঘরের পূর্ব পার্শের ফাকা জায়গায় জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়ীকে আটক ক‌রে‌ছে পু‌লিশ । গতকাল ২৫ সে‌প্টেম্বর তা‌দের আটক করা হয়।

জুয়াড়ীরা হলো- আমির হোসেন খানের ছেলে মোঃ মিলন খান(২৯), সোনাবালি’র সরদারের ছেলে ফারুক সরদার (৩০), মৃত হাসেম সরদারের ছেলে আ: জলিল সরদার (৩২), নিরালা আবাসিক এলাকার মৃত সমীর চন্দ্র শীলের ছেলে লিটন শীল (৩২), গঙ্গাধর পট্টি সাথে বালিকা ছাদেম আলী সরদারের ছেলে রিপন সরদার (৩২), মৃত আক্কেল আলী বেপারীর ছেলে আ: ছাত্তার বেপারী (৩৬), রহমান খালাসীর ছেলে মোঃ ইদ্রিস খালাসী (৩৬), খেলসী বিলাসখানের হালান সরদারের ছেলে বাচ্চু সরদার (৩৩), গঙ্গাধরপুর টির ঢালীর ছেলে সোহাগ ঢালী (২২) ও খেলসী বিলাসখানের এমারত সরদারের ছেলে আবু বক্কর সরদার(৩৫)।

পালং ম‌ডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উদ্দিন জানান,  গোপন সংবাদের ভিত্তিতে ওসি (অপারেশন) আশরাফুল ইসলামের নির্দেশনায় এস আই বিজন বাড়ৈ এর নেতৃত্বে পুলিশ ঐ স্থান হতে ১০ জুয়াড়ীকে ঘেরাও করে ফেলে এবং তাসের বান্ডেলসহ নগদ টাকা ও বিভিন্ন কোম্পানির নয়টি মোবাইল জব্দ করে তাদের আটক করে থানায় নিয়ে আসে। ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় এস আই বিজন বাড়ৈ তাদের বিরুদ্ধে একটি এজহার দাখিল করেন।

এই বিভাগের আরো খবর