• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন জাতিসংঘের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক: কাদের শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী
১২৫

শরীয়তপুরে স্বাস্থ‍্যবিধি অমান‍্য করায় ১৪ জনকে জরিমানা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ কোভিড-১৯ প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার বিভিন্ন স্থানে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা করাসহ সরকারি আদেশ অমান্য করার দায়ে ১৪ জনকে মোট ৫ হাজার ৩০০ টাকা  অর্থদন্ড জরিমানা আরোপ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ। আজ সদর উপজেলার পৌরসভার বিভিন্ন স্থানে সকাল হতে দুপুর পর্যন্ত এই মোবাইল কোর্ট পরিচালিত হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের স্যারের নির্দেশে প্রতিদিনের নেয় সদর উপজেলার বিভিন্ন এলাকায় করোনা প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে ১৪ জনকে মোট ৫,৩০০(পাঁচ হাজার তিন শত) টাকা জরিমানা আরোপ করা হয়েছে। অনেককে এ সময় সতর্ক করা হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেয়া হয়। এ সময় পারস্পরিক দূরত্ব অন্যূন ৩ ফুট বজায় রাখতে এবং স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হয়। এ সময় পালং মডেল থানা পুলিশ সহযোগিতা করে। প্রত্যেকদিন এ অভিযান অব্যাহত রাখা হবে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর