• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

শরীয়তপুর বার্তা
৭১৫

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: আজ (১৩ ডিসেম্বর) বুধবার সকাল ১০ টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যান সভায় সভাপতিত্ব করেন এবং জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন জনাব এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর।

উক্ত কল্যান সভায় পুলিশ সুপার, শরীয়তপুর মহোদয় শরীয়তপুর জেলার ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ এএসআইদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ অফিসারদের বিশেষ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার।

শরীয়তপুর জেলার ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার জনাব তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ জনাব মোঃ আসাদুজ্জামান হাওলাদার, অফিসার ইনচার্জ, সখিপুর থানা, শরীয়তপুর, শ্রেষ্ঠ এসআই/(নিঃ) আব্দুস ছামাদ, পালং মডেল থানা, শরীয়তপুর, শ্রেষ্ঠ এএসআই/(নিঃ) আবু তাহের, নড়িয়া থানা, শরীয়তপুর।

এ সময় পুলিশ সুপার বলেন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং ডিউটিতে সকলের মনোবল বৃদ্ধি পাবে। এছাড়াও তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের কাজের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে, জনগনের আস্থার পুলিশ হতে হবে সকলকে এবং মানুষের সাথে ভালো আচরণ করতে হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শরীয়তপুর, তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শরীয়তপুর, এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, মোঃ আমিনুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) শরীয়তপুর, ডা. মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুরসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।

শরীয়তপুর বিভাগের পাঠকপ্রিয় খবর