• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা

সবার আগে টিকা নিলেন সৌম্য, তারপর তামিম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

নিউজিল্যান্ড সফরের আগেই বৃহস্পতিবার করোনার টিকা নেবেন জাতীয় দলের ক্রিকেটাররা, সেটি জানা হয়েছে আগেই। আজ পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই টিকা নিচ্ছেন তামিম-মুশফিকরা।

কুর্মিটোলা হাসপাতালে একে একে ভ্যাকসিনেশনের আওতায় আসছেন জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফরা। বেলা পৌনে ১১টার দিকে শুরু হয়েছে এই প্রক্রিয়া। সবার আগে টিকা নিয়েছেন ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, এরপর ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড যাওয়ার কথা টাইগারদের। তবে দল এখনও ঘোষণা হয়নি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সোমবার জানিয়েছিলেন, দু-একদিনের মধ্যে নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করা হবে।

ধারণা করা হচ্ছিল, বুধবারই হয়তো সফরের দল ঘোষণা হবে। কিন্তু সেটা হয়নি। নান্নু পরে জানিয়েছেন, বৃহস্পতিবার ক্রিকেটাররা টিকা নেয়ার পর শুক্রবার দল ঘোষণা করা হবে।

জাতীয় দলের প্রধান নির্বাচক এ বিষয়ে বলেন, ‘যেহেতু করোনার টিকা নেবে ক্রিকেটাররা, তাই আমরা একদিন দেখে দল ঘোষণা করবো।’

নান্নু আরও জানান, প্রথমে কথা ছিল দল হবে ২০ জনের, কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়েছে নিউজিল্যান্ড সফরের দলে থাকবেন ১৯ জন।