• শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
মজুরির চেয়ে বেশি টাকা ঘরে বসেই পাবেন পাটকল শ্রমিকরা-প্রধানমন্ত্রী রাতের অন্ধকারে যারা ক্ষমতায় এসেছিল তারাই দেশকে দুর্নীতি শিখিয়েছে করোনাভাইরাসে মারা গেলেন আরও ৪১ জন যে যাই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি, নেব: প্রধানমন্ত্রী করোনা সংকট উত্তরণে এখনই জোরালো-সুসমন্বিত বৈশ্বিক সাড়া দরকার উত্তরার পর রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা ক্ষতি ও অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার পাপুল কুয়েতের নাগিরক হলে তার আসন খালি হবে: প্রধানমন্ত্রী প্রয়োজনে সীমিত আকারে ভার্চুয়াল আদালত, সংসদে বিল পাস করোনায় প্রবাসীদের ১১ কোটি টাকার ত্রাণ বিতরণ করেছি : প্রধানমন্ত্রী
১২৭

সম্রাটের হার্টবিট অনিয়মিত, দেশেই চিকিৎসা সম্ভব: চিকিৎসক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

 

বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ড পাওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের হার্টবিট বর্তমানে অনিয়মিত। কিন্তু, দেশে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটেই তার চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক অ্যাসোসিয়েট প্রফেসর মহসিন আহমেদ।

বুধবার (৯অক্টোবর) দুপুরে সাংবাদিকদের কাছে সম্রাটের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে এসব কথা বলেন মহসিন আহমেদ। 

এ চিকিৎসক জানান, বর্তমানে সম্রাটের শারীরিক অবস্থায় তেমন জটিলতা নেই। তবে তার হার্টবিট কিছুটা অনিয়মিত কাজ করছে। এর আগে তার হার্টের ভাল্ব রিপ্লেস করা হয়েছে। আগে থেকেই হার্টবিট অনিয়মিত ছিল। সর্বশেষ পরিস্থিতি জানতে আরো ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। দেশেই তার চিকিৎসা করা সম্ভব। 

এসোসিয়েট প্রফেসর বলেন, গতকাল পরিচালক, ডাক্তার আফজালুর রহমান বলেছিলেন, উনি সুস্থ না। আমরা খেয়াল করেছি তার হার্টের পালস অনিয়মিত ছিল। চিকিৎসকরা তাকে দেখে ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছেন। আশা করি পর্যবেক্ষণ করে আগামীকাল বলতে পারব তিনি কেমন আছেন। (এমনিতে) বাকি পরীক্ষাগুলোর রিপোর্ট ভালো আছে। 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর