• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকা দেখে পালালেন প্রেমিক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

এক সঙ্গে কাজ করার সুবাদে জহুরুলের সঙ্গে পরিচয় হয় ওই নারীর। ওই পরিচয় থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। ওই প্রেমের জেরে দৈহিক সম্পর্কে জড়ান তিনি। প্রেমের টানে প্রায় আট মাস আগে স্বামীকে তালাক দেন ওই নারী। একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই নারী। এরপর শুক্রবার বিকেলে বিয়ের দাবিতে প্রেমিক জহুরুলের বাড়িতে অবস্থান নেন ওই নারী। বিষয়টি জানাজানি হলে বাড়ি থেকে পালিয়ে যান জহুরুল।  
ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার দাবারিয়া মহল্লায়। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ জানানো হয়নি বলে জানিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার বিকেলে ওই মহল্লায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক শাহজাদপুর পৌরসভার দাবারিয়া গ্রামের মওলা মোল্লার ছেলে জহুরুল ইসলাম।

জানা গেছে, পৌর সদরের স্থানীয় একটি কারখানায় কাজ করতেন জহুরুল ইসলাম ও ভুক্তভোগী নারী। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে প্রেমের টানে প্রায় আট মাস আগে স্বামীকে তালাক দেন ওই নারী। এর মাঝে প্রেমিক জহুরুলের সঙ্গে ভুক্তভোগী নারীর একাধিকবার শারীরিক সম্পর্ক হলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি।

এদিকে শুক্রবার বিকেলে বিয়ের দাবিতে প্রেমিক জহুরুলের বাড়িতে এলে উধাও হয়ে যান তিনি। পরে বিষয়টি জানাজানি হলে প্রেমিকের আত্মীয়-স্বজনরা তাকে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা দিয়ে চলে যান। এ সময় রাস্তায় গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী নারীর দাবি, এক সঙ্গে কাজ করার সুবাদে তাদের পরিচয় হয়। পরে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে দৈহিক সম্পর্কও হয়েছে। প্রেমিক জহুরুলের কথা মতোই প্রায় আট মাস আগে স্বামীকে তালাক দিয়েছেন তিনি। আগের ঘরে তার পাঁচ বছরের এক সন্তানও আছে। বিয়ে করার ভয়ে প্রেমিক জহুরুল বাড়ি থেকে পালিয়েছেন। বিয়ে না করলে, আমার মৃত্যু ছাড়া কোনো পথ খোলা নেই।

শাহজাদপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাব আলী জানান, শুক্রবার রাতে খবরটি শুনেছি। তবে এখনো কোনো পক্ষই বিষয়টি জানায়নি।