• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা

নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা : কামাল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ মার্চ ২০২৩  

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। আর শেখ হাসিনা থাকবেন নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী।

খুলনার লোয়ার যশোর রোডে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা পাল্টা সমাবেশ করি না। দেশের মানুষের জানমালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের। শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখার দায়িত্ব আমাদের। কারণ আমরা আওয়ামী লীগের কর্মী, আমরা শেখ হাসিনার কর্মী।

বিএনপির উদ্দেশ্যে এসএম কামাল হোসেন বলেন, রাস্তা দখলে নেবেন আর আমরা বসে বসে আঙুল চুষবো, এমনটা ভাবার কোনো কারণ নেই। আপনারা মনে করছেন ২০১৪ সালের মতো আওয়ামী লীগ নির্বাচন নিয়ে ব্যস্ত থাকবে, আর আপনারা গান পাউডার দিয়ে মানুষ পুড়িয়ে মারবেন। তবে এখন সেই পরিস্থিতি নেই। যে হাত দিয়ে আপনারা মানুষ মারবেন, সেই হাত আমরা পুড়িয়ে দেব।

তিনি আরও বলেন, যারা এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেনি তারা বিদ্যুতের দাম কমাতে বলে, লজ্জা করে না? ক্ষমতায় থাকার সময় বিএনপি বিদ্যুৎ খাত থেকে ছয় হাজার কোটি টাকা লুটপাট করেছে। আপনারা দুর্নীতির কথা বলেন, লুটপাটের কথা বলেন, অথচ আপনাদের সময়ই ২২ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে তারেক-মামুন।

এসএম কামাল হোসেন বলেন, বিএনপির নেতারা বলেন, রাষ্ট্রকাঠামো মেরামত করতে হবে। উনারা কোন রাষ্ট্র কাঠামো বানাতে চান, পাকিস্তানি? ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে সারা দেশে তাণ্ডব চালিয়েছেন। সেই সুযোগ আপনাদের আর দেওয়া হবে না।

খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মো. মাহবুব আলমের পরিচালনায় শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহসভাপতি শ্যামল সিংহ রায়, যুগ্ম সম্পাদক শহিদুল হক, আ.লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, আলী আকবর টিপু, শেখ ফারুক আহমেদ, জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর হাফিজুর রহমান, আনিসুর রহমান বিশ্বাস প্রমুখ।