• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বধূ হতে প্রেমিকের বাড়িতে এসে তরুণীর বিষপান, অতঃপর...

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩  

আমিনুলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তরুণীর। সেই প্রেমের সস্পর্কে বিভিন্ন স্থানে প্রেমিকের সঙ্গে ঘুরতেও যান ওই তরুণী। বিয়ের প্রলোভনে হয় শারীরিক সম্পর্ক। এরপর বিয়ে নিয়ে টালবাহানা শুরু করেন প্রেমিক। একপর্যায়ে সোমবার রাত ১০টার দিকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ওই তরুণী। পরে সেখানে আমিনুলের বোন ও তার স্বামীর সঙ্গে কথা বলে বিষপান করেন তরুণী।
ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সাতকানিয়ায় সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলভীপাড়ায়। মৃত তরুণী রনি আক্তার পেকুয়ার টইটং ইউনিয়নের ধলিয়াঘাটা দেলোয়ারপাড়ার জাকের হোসেনের মেয়ে।

জানা গেছে, সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা মৌলভীপাড়ার সাব্বির আহমদের ছেলে আমিনুলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পেকুয়ার ওই তরুণীর। বিয়ে নিয়ে টালবাহানা করায় সোমবার রাত ১০টার দিকে ওই তরুণী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। সেখানে আমিনুলের বোন ও তার স্বামীর সঙ্গে কথা হয় ওই তরুণীর। এর কোনো একপর্যায়ে ওই তরুণী বিষপান করেন। অসুস্থ অবস্থায় তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি।

সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ ইয়াছির আরাফাত বলেন, প্রেমিকের বাড়িতে বিয়ের দাবি নিয়ে এসে ক্ষোভের বসে বিষপান করে। তাকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।