• শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

শরীয়তপুর বার্তা

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে দোয়া ও আলোচনা সভা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ জুন ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

শুক্রবার (১১ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু'র উদ্যোগে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ২০০৮ সালের ১১ জুন শেখ হাসিনার কারামুক্তি দিবসটি প্রকৃতপক্ষে গণতন্ত্রের মুক্তি দিবস। গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে গ্রেফতারের মাধ্যমে গণতন্ত্রের পায়ে শিকল পরানো হয়েছিল। আর এদিন জনগণের দুর্বার আন্দোলনের মাধ্যমে তাঁকে মুক্ত করে আমরা সেই অবরুদ্ধ গণতন্ত্রকেই মুক্ত করেছিলাম। শেখ হাসিনার মুক্তির সেই আন্দোলনের পথ ধরে ২০০৮ সালের ডিসেম্বরে নির্বাচনে বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছিলেন এবং সেই ধারাবাহিকতায় জনগণ পরপর তিনবার রায় দিয়ে আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে।সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত স্বাধীনতার ৫০ বছরে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দাঁড়িয়ে আমাদের বড় সার্থকতা এখানেই যে আজ পাকিস্তান আমাদের উন্নতি দেখে হা-হুতাশ করে। সব সূচকে আমরা তাদের অনেক আগেই পেছনে ফেলেছি। 

সভাশেষে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে বিশেষভাবে দোয়া করা হয়। এছাড়া পুরো দেশ ও বিশ্বের মানুষের জন্য প্রার্থনা করা হয়।