• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

কীর্তিনাশা তীর রক্ষা প্রকল্প অনুমোদনে ছাত্রলীগের আনন্দ মিছিল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প একনেকে ৩১৯ কোটি ৩২ লাখ টাকা  অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ উপমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।

শুক্রবার (০৮ অক্টোবর) বিকেলে নড়িয়া সরকারি কলেজ থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নড়িয়া উপজেলা চত্তরে এসে শেষ হয়। পরে দাঁড়িয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। 

এসময় নড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্রলীগের আহ্বায়ক মো. ইমরান খালাসি, যুগ্মআহ্বায়ক আল আমীন বেপারি, সিহাব বিন জাহান নির্জন, সদস্য মনির হোসেন, কবির হোসেন, সাজেন, শামীম মোল্লা, সজিব ছৈয়াল, রাজ ফকির, ফারিয়ান সিকদার শাহ আলম, ইশান মাঝি, সফিকুল ইসলাম, ইসরাত জাহান মীম, সাব্বির শেখ, শেখ সুমাইয়া, সামিয়া নুরসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্রলীগের আহ্বায়ক মো. ইমরান খালাসি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে শরীয়তপুরের কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প একনেকে ৩১৯ কোটি ৩২ লাখ টাকা অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং পানিসম্পদ উপমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়কে ধন্যবাদ জানাই। নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই অনুমোদনকে স্বাগত জানাই।

যুগ্মআহ্বায়ক আল আমীন বেপারি, সিহাব বিন জাহান নির্জন বলেন, সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ। যে অনুমোদন দেওয়া হয়েছে, তা উন্নয়ন ও জনবান্ধব। প্রধানমন্ত্রী ও পানিসম্পদ উপমন্ত্রীকে স্বাগত জানাই।