• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় আলালের বিরুদ্ধে শরীয়তপুর আদালতে মামলা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন।

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করা হয়। বিচারক শামসুল আলম মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন।

পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মির্জা হজরত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন, যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা অত্যন্ত মানহানিকর। দেশের একজন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত এবং সরকার তথা দেশের জনগণের জন্য মানহানিকর। আর এজন্যই তিনি এ মামলা দায়ের করেছেন।

দেশের প্রধানমন্ত্রী ও প্রতিবেশী রাষ্ট্রের সরকার প্রধানকে দেয়া মানহানিকর বক্তব্য এর বাণিজ্যিক রাজনৈতিক ক্ষতির বিবেচনায় পাঁচ কোটি টাকা মূল্যের ক্ষতি সাধন হয়েছে। আসামি আলালের বিরুদ্ধে আনীত ধারা আমলে নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির প্রার্থনা করা হয়েছে।