• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

শরীয়তপুরে ৫০০ স্কুল শিক্ষার্থীদের নিয়ে `জয় বাংলা সমাবেশ`

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিংসহ সকল প্রকার সামাজিক অপরাধ প্রতিরোধে ও তারুণ্যের শক্তিতে সোনার বাংলা নির্মাণে স্কুল শিক্ষার্থীদের সাথে আলাপন "জয় বাংলা সমাবেশ" অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২২ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০০ স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে এ জয় বাংলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় পালং তুলাসার গুরুদাস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ফাহাদ বিন ফারুকসহ কয়েকজন শিক্ষার্থী প্রশ্ন করে বলেন, বাল্যবিয়ে, মাদক ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সরকারের কিকি পদক্ষেপ নিয়েছে? আর শরীয়তপুরের জেলা প্রশাসক কি বাস্তবায়ন করছেন?

এসময় জেলা প্রশাসক মো. পারভেজ হাসান শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাদক, জঙ্গিবাদ, কিশোরগ্যাং, বাল্যবিবাহ, ইভটিজিংসহ সামাজিক অপরাধ ও প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে আলোকপাত করেন।

জেলা প্রশাসক বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তরুনরাই হবে মূল চালিকাশক্তি। তাই তাদেরকে সকল সামাজিক অপরাধ থেকে দূরে রাখা ও ইতিবাচক কর্মকান্ডে প্রেরণা দানের জন্যই আজকের এ আয়োজন আমরা করেছি।

এ সময়ে শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক ও সামাজিক সংগঠনের মানুষ অংশগ্রহণ করেন। পরে জাতীয় স্লোগান জয় বাংলা স্লোগানে মুখরিত হয়ে উঠে পৌর অডিটোরিয়াম।