• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল শুরু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ


আজ ২১ সেপ্টেম্বর ২০২২ তারিখ বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্টেডিয়াম এ শরীয়তপুর জেলার প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর উদ্বোধন করা হয়।
২ দিন ব্যাপী উক্ত টুর্নামেন্ট উদ্বোধন করেন শরীয়তপুর জেলাপ্রশাসক  মোঃ পারভেজ হাসান।  এ সময় জাতীয় সংগীতের সাথে যথাযথ ভাবগাম্ভীর্য বজায় রেখে জাতীয় পতাকা উত্তোলন,শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ টুর্নামেন্টের সফলতা কামনা করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার  আবু সাইদ,সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, জেলা ক্রীড়া অফিসার সমীর  বাইনসহ শরীয়তপুর জেলার বিভিন্ন সরাকরি দপ্তরের অফিসার, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,  ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু  মুজিব ও তার পরিবার ছিলেন ক্রীড়ানুরাগি। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ফুটবলের উন্নয়নে প্রাথমিক বিদ্যালয়ের থেকে দেশব্যাপি বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ  আয়োজন করেছে। যা র মাঝদিয়ে আমাদের ফুটবলের উন্নয়নের পাশাপাশি ফুটবলার তৈরি হবে।