• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

দুর্বৃত্তদের হামলার শিকার কেন্দ্রীয় আ.লীগের নেতা আব্দুল আউয়াল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ডামুড্যা এসে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীম। এসময় পাঁচজন আহত হন। চেয়ারসহ ভাংচুর করা হয় তিনটি গাড়ি।

আজ সোমবার (০৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে এ হামলার ঘটনা ঘটে।

 

কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীম বলেন, রোববার ভেদরগঞ্জ উপজেলার ১৫টি পূজামণ্ডপ পরিদর্শন ও অর্থ প্রদান করি। আজ সোমবার গোসাইরহাট উপজেলার ৭টি পূজামণ্ডপ পরিদর্শন ও অর্থ প্রদান শেষে সন্ধ্যায় ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝির কক্ষে এসে খাবার খাচ্ছিলাম। হঠাৎ আমাদের ওপর হামলা চালায় একদল সন্ত্রাসী। এতে ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের ভাই মনির মাঝিসহ ৫জন আহত হয়। পরে পুলিশ আমাদের উদ্ধার করে। এছাড়া আমার দুইটি মাইক্রোবাস ও একটি প্রাইভেট কার ভাংচুর করে তারা। যারা হামলা করেছে তাদের আমি চিনি না। হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।


ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার কামাল উদ্দিন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীমসহ আমরা অন্তত ৪০জন লোক উপজেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে বসে ছিলাম। আর শামীম ভাই খাচ্ছিলেন। হঠাৎ ৪০/৫০ জন লোক লাঠিসোটা নিয়ে এসে হামলা চালায় আমাদের ওপর। চেয়ারগুলো ভাংচুর করে। বিষয়টি অত্যান্ত নিন্দনীয়।

 

ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি বলেন, শামীম ভাই আমার পরিষদে দুপুরে খাওয়ার কথা। কিন্তু দুপুরে আসতে পারেনি আসছে সন্ধ্যায়। পরে আমাদের রান্না করা খাবার খাওয়াচ্ছিলাম। হঠাৎ এই হামলা। চেয়ার ও গাড়ি ভাংচুর করা হয়।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এখনো কেউ অভিযোগ করেনি।