• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিএনপি দেশের উন্নয়ন, অগ্রযাত্রা ও শান্তি নষ্ট ষড়যন্ত্রে নেমেছে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২  

 শরীয়তপুর প্রতিনিধি ॥
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে কোনো দুর্যোগে সাহসিকতা ও সাফল্যের সাথে মোকাবেলার জন্য জনগণের পাশে থাকেন। অন্যরা তাদের সুবিধার জন্য ভোটের সময় জনগণের পাশে আসলেও জনগণের বিপদে তারা পাশে থাকে না। নাহিম রাজ্জাক বলেন, দেশের শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসামন্য অবদান রেখে চলছেন। তিনি দেশের প্রতিটি স্কুল কলেজ ও মাদ্রাসার অবকাঠামোর উন্নয়ন করেছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের চার তলা বিশিষ্ট উর্দ্ধমূখি ভবন নির্মাণসহ শেখ ডিজিটাল ল্যাব ও আইসিটি কেন্দ্র স্থাপন করেছেন। বছরের প্রথমে বিনামূল্যে বই বিতরণের পাশাপাশি প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষাকে অবৈতনিক করেছেন। সেই সাথে শিক্ষার্থীদের উপবৃত্তি কার্যক্রম অব্যাহত রেখেছেন।

 

তিনি আজ শনিবার (২৯ অক্টোবর) দুপুরে ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ঐতিহ্যবাহী সিড্যা হাফিজিয়া মাদ্রাসা ক্যাম্পাসে  সিড্যা হাফিজিয়া ও দাখিল মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন খাঁটি মুসলমান ছিলেন বলেই তিনি সল্প সময়ে ইসলামের জন্য অনেক গুলো কাজ করে গেছেন। ইসলামিক ফাউন্ডেশন তারই অনন্য সৃষ্টি। এ পরে ইসলামের জন্য কাজ করছেন তারই সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা। একজন মুমিনের কাছে যেমন সকল ধর্মের মানুষ নিরাপদ। তেমনি আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে ও শান্তিতে থাকে। আওয়ামীলীগের আমলেই রোজা ও পূজা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। হিন্দু-মুসলিমের সম্প্রীতি বজায় থাকে।
তিনি বিরোধী দলের আন্দোলন সম্পর্কে বলেন, বিএনপি দেশের উন্নয়ন, অগ্রযাত্রা ও শান্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে মাঠে নেমেছে। তারা ছলে বলে কৌশলে চোরাই পথে ক্ষমতায় যাওয়ার রঙ্গিন স্বপ্ন দেখছে। আওয়ামীলীগের একজন কর্মী বেঁচে থাকতে তাদের এ স্বপ্ন পুরণ হবেনা। বাংলাদেশের মানুষ আর কোন দিন দূর্নীতিবাজ সন্ত্রাসীদের ক্ষতায় বসাবে না।

 

সিড্যা হাফিজিয়া মাদ্রাসার (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব মাওলানা সালেহ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইমদাদুল হক ইনু, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল হাদী জিল্লু।
এ সময় উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা, কনেশ্বর ইউনিয়ন চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু, ধানকাঠির চেয়ারম্যান গোলাম মাওলা রতন।