• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

ছাত্র সমাজের মাঝে বঙ্গবন্ধুর স্বপ্ন ও মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা এখন স্মাট বাংলাদেশ নির্মানের জন্য কাজ করছে। ডিজিটাল বাংলাদেশ এর উন্নয়নের সারথী তরুন ও ছাত্র সমাজের হাত ধরেই তৈরী হবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় বঙ্গবন্ধু কন্যার স্মার্ট বাংলাদেশ।
তিনি শুক্রবার (২০ জানুয়ারি)  দুপুরে তান নির্বাচনী এলাকায় ভেদরগঞ্জ সরকারি পাইলট স্কুলে এন্ড কলেজ মাঠে এ কথা বলেন। ভেদরগঞ্জ উপজেলার এসএসসি ব্যাচ ২০১৫ এর উদ্যোগে  ২ য় পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকাকালে দেশের জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে।

 ‘বাংলাদেশ ও এর জনগণের জন্য কী করতে পারলাম তা বিবেচনায় আমরা গত ১৪ বছরে দেশ ও এর জনগণের ভাগ্যের ব্যাপক পরিবর্তন করেছি।’ তেমনী ভাবে তার একজন কর্মী ও হিসেবে আপনাদের প্রতিনিধি হিসেবে ভেদরগঞ্জ, ডামুড্য ও গোসাইরহাট উপজেলার সম্ভব সকল উন্নয়ন কাজ করেছি ও চলমান রেখেছি।
সভাপতি বিহীন এ সমাবেশে একমাত্র বক্তা ছিলেন নাহিম রাজ্জাক এমপি।
এসময় তার সাথে মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান আলহাজ্ব আব্দুল  মান্নান বেপারী,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ এর সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুর রউফ,বর্তমান প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম সহ আয়োজকগন।