• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে  মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর নেতৃত্ব ঐক্যবধ্য থাকতে হবে।
  তিনি মঙ্গলবার ( ২৮ ফেব্রুয়ারী) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভেদরগঞ্জ উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন এই আহ্বান জানান।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মুন্না সিকদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় মানব সম্পদ বিষয়ক সম্পাদক এ্যাড,এম জুয়েল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, সহসভাপতি  আব্দুর জব্বার রাড়ি,  উপজেলা ভাইসচেয়ারম আলহাজ্ব আবদুল মান্নান বেপারী।প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য নির্মল ঘোষ।সাবেক সাধারণ সম্পাদক  শাহাদাত হোসেন বাবুর সঞ্চালনায় নাহিম রাজ্জাক এমপি  আরো বলেন, আমি চাই স্বেচ্ছাসেবক লীগ  নতুন নেতৃত্ব দেশকে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে তাদের মেধা ও উদ্ভাবনী শক্তিকে আরও কার্যকরভাবে কাজে লাগাবেন। গত ১৪ বছরে দেশের উন্নয়নের ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এসেছে। তা জনগনের সামনে তুলে ধরে আগামী  নির্বাচনে নৌকার পক্ষে জনজোয়ার সৃষ্টি করতে পারেন।
 ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি স্মার্ট দেশ হিসাবে গড়ে তুলতে আজকের স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরাই হবে আগামী দিনের সৈনিক।
নাহিম রাজ্জাক এমপি বলেন, কৃষি,শিল্পসহ বিভিন্ন
উৎপাদন বাড়ানোর ওপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী।তাই ‘আমাদের উৎপাদন বাড়ানোর দিকে নজর দিতে হবে। প্রতিকূল অবস্থা মোকাবিলা করতে আমরাদের  সাধ্যমতো  সাহস জুগিয়ে যাচ্ছেন প্রধান মন্ত্রী।
 রাষ্ট্র পরিচালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা অনুসরণ করতে হবে।
 বঙ্গবন্ধুর লক্ষ্য সামনে নিয়েই আওয়ামী লীগ প্রধানমন্ত্রী দেশ পরিচালনা করছে। কারণ বঙ্গবন্ধু নিজেকে জনগণের সেবক মনে করতেন।
পরে দ্বিতীয় অধিবেশনে নেতা নির্বাচন করা হবে।