• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

স্যালুট বিনিময়ের ছবি ভাইরাল, প্রশংসায় ভাসছেন বাবা-মেয়ে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ আগস্ট ২০২১  

সেনা কর্মকর্তা মেয়ে ও এসআই বাবার স্যালুট বিনিময়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে প্রশংসায় ভাসছেন বাবা-মেয়ে। রংপুরের গঙ্গচড়া থানায় এসআই পদে কর্মরত আব্দুস সালামের বড় মেয়ে ডা. শাহনাজ পারভিন সেনাবাহিনীর ক্যাপ্টেন পদে চাকরি পেয়েছেন। সেনাবাহিনীর ক্যাপ্টেন হিসেবে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেয়ার পর বাবা স্যালুট করলেন মেয়েকে। মেয়েও বাবাকে স্যালুটের উত্তর দিয়েছেন। এই দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ছবিটি ভাইরাল হওয়ার পরে বিভিন্ন মহলের অভিনন্দন ও শুভেচ্ছায় আবেগে আপ্লুত আব্দুস সালাম। মঙ্গলবার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গঙ্গাচড়া থানায় গিয়ে অভিনন্দন জানান। 

আব্দুস সালাম তার অনুভূতি ব্যক্ত করে বলেন, সব বাবা-মা চায় সন্তান ভাল অবস্থানে থাকুক। বাংলাদেশে সেনাবাহিনী একটি গর্বিত বাহিনী। এই বাহিনীতে আমার মেয়ে অফিসার হওয়ায় অন্যান্য বাবার মত আমিও গর্ববোধ করছি। আমরা বাবা-মেয়ে এবং আমাদের পরিবার সবাই খুশি। ছবিটি কবে তোলা হয়েছে এ প্রসঙ্গে তিনি বলেন, ৩/৪দিন আগে ছবিটি তোলা হয়েছে।    

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ওসি সুশান্ত কুমার সরকার বলেন, এসআই সালামের মেয়ে সেনা কর্মকর্তা হওয়ায় আমরা সবাই খুশি এবং গর্বিত।