• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আমরা দুনিয়ার কাজের ফল আখিরাতে ভোগ করবো: শরীয়তপুর জেলা প্রশাসক 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ হাসান বলেছে, যারা দুনিয়াতে ভাল কাজ করবে তারা দুনিয়া  ও আখিরাতে তার সুফল ভোগ করবে। আর যারা দুনিয়াতে খারাপ  কাজ করেবে তারা দুনিয়াতে হয়তো সুখে সুখে থাকবে। পরকালে সৃষ্টি কর্তার নিকট জবাব দিতে হবে। সেই সাথে তার কৃত কর্মের ফল ভোগ করতে হবে।

তিনি আজ মঙ্গলবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার  জপসা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে মুজিব বর্ষ উপলক্ষে চলমান গৃহ নির্মাণ কাজ পরিদর্শন কালে এসব কথা বলেন। জেলা প্রশাসক সেখানে ৩৩ টি গৃহ নির্মাণ এর চলমান কাজ  পরির্দশন করেন। তিনি স্থানটির চারপাশে অনেক বসতি বিদ্যমান স্থানটি খুব সুন্দর ও মনোরম পরিবেশের প্রশংসা করেন।

এসময় স্থানীয় জনপ্রতিনিধিরা প্রকল্প স্থানের সাথে পাকা রাস্তা ও যোগাযোগের ব্যবস্থা  অনেক উন্নত। ঘরগুলি প্রাক্কলন ও ডিজাইন অনুসারে খুব সুন্দরভাবে সম্পন্ন হচ্ছে বলে জেলা প্রশাসককে জানান। তাদের কথা শুনে জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন।

এ সময় গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করায় স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম  ও জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।