• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

সমাবেশে খালেদা জিয়া গেলে আদালত বিষয়টি দেখবে: স্বরাষ্ট্রমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশে খালেদা জিয়া যোগদান করলে বিষয়টি আদালত দেখবে। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে রাজধানীতে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানটি ছিল রাজারবাগে ‌‘নারী পুলিশের গৌরবময় যাত্রা ও অর্জন ১৯৭৪-২০২২’ প্রতিপাদ্যে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের বার্ষিক প্রশিক্ষণ সম্মেলন-২০২২। যদি সমাবেশে খালেদা জিয়া যোগদান করেন, তার জামিন বাতিল হবে কি না সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে আদালত ব্যবস্থা নেবেন।

বিএনপি যদি আইন শৃঙ্খলা ভঙ্গ করে, অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করে, তবে তারা ভুল করবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার বারবারই বলছে, শান্তিপূর্ণভাবে সমাবেশ করতে, বিশৃঙ্খলা না করতে। এখন এনিয়ে বিশৃঙ্খলা করলে বরদাশত করবে না আইনশৃঙ্খলা বাহিনী।

বিএনপির সমাবেশের স্থান প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, সুন্দর পরিবেশের জন্যই তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে। বিএনপি দুটি জায়গার কথা বলেছে— সোহরাওয়ার্দী ও মানিক মিয়া এভিনিউয়ে। তাদের দাবির বিষয়টি লক্ষ্য রেখেই সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেয়া হয়েছে।

অনুষ্ঠানে নারীদের অর্জন কথা উল্লেখ করে তিনি আরও বলেন, নারীর পেশাগত দক্ষতা, কর্মক্ষেত্রে বিস্তৃতি বাড়াতে সরকার কাজ করছে।