• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অসামাজিক কার্যকলাপের সময় দুই তরুণীসহ বিএনপি নেতা গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

গাজীপুরের টঙ্গীতে অসামাজিক কার্যকলাপ ও মাতাল অবস্থায় বিএনপি নেতা এবং দুই তরুণীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৫ জানুয়ারি রাতে মধ্য আউচপাড়া কলেজরোড সংলগ্ন সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষ থেকে তাদের গ্রেফতার হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- ৫৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শান্তাহার আলী শান্ত, বিএনপি নেতা ও সফিউদ্দিন সরকার একাডেমির সিনিয়র শিক্ষক মোস্তফা আমিন ফয়সল ওরফে শফি মাস্টার, শফিকুল ইসলাম শফি, ঠিকাদার আব্দুস সাত্তার ও দুই তরুণী।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষে একদল মাদকসেবী মদপান করে অসামাজিক কার্যকলাপ ও মাতলামি করছে। এমন সংবাদের ভিত্তিতে পশ্চিম থানার একদল পুলিশ ওই অফিসে অভিযান চালিয়ে মাতাল অবস্থায় তাদের অভিযুক্তদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় আইনি প্রক্রিয়া শেষে গতকাল বুধবার গাজীপুর আদালতে নিলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।