• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

নবদম্পতির ছাগল চুরি করে জবাই, মাংস ভাগাভাগির সময় মেম্বার আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

যশোর সদরে এক নবদম্পতি বাড়ি থেকে ছাগল চুরির পর জবাই করে মাংস ভাগাভাগির সময় ইউপি মেম্বার মাসুদ রানা ফন্টুকে আটক করেছে পুলিশ।
শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে আটক করা হয়। মাসুদ ওই ইউপির ছিলুমপুর গ্রামের আবুল হোসেন মোল্লার ছেলে এবং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার।

এ ঘটনায় ভুক্তভোগী ছিলুমপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী কাজল বেগম বাদী হয়ে ইউপি সদস্য ও চার সহযোগীর নামে মামলা করেছেন। অন্য আসামিরা হলেন- একই এলাকার রিপন, বাবু, সোহাগ ও মিন্টু।

ভুক্তভোগী কাজল বেগম বলেন, ১৪ সেপ্টেম্বর ছিলুমপুর মোল্লাপাড়ার মৃত শহর আলী মোল্লার ছেলে সাইফুল ইসলামের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পর আসামিরা বিভিন্ন সময় আমাকে ও আমার স্বামীকে মানসিকভাবে অত্যাচার করে আসছিছেন। ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত ইউপি সদস্য ফন্টু ও তার চার সহযোগী বাড়িতে আসেন। এ সময় তারা বিভিন্ন হুমকি-ধমকি দেয় এবং শ্লীলতাহানি করেন।

পরে আমার পালিত ২০ হাজার টাকার একটি ছাগল নিয়ে চলে যান। ইউপি সদস্য ফন্টু ও তার সহযোগীরা ওই ছাগল নিয়ে ছিলুমপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আশরাফের চায়ের দোকানের সামনে জবাই করেন। বিষয়টি জানতে পেরে আমি আমার স্বামী সাইফুলকে জানালে তাৎক্ষণিক পুলিশে খবর দেন তিনি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাংস ভাগাভাগির সময় ফন্টুকে আটক করে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক শরীফ আল মামুন বলেন, স্থানীয় লোকজনের সামনে থেকে খাসির মাংসসহ ইউপি সদস্য মাসুদ রানা ফন্টুকে আটক করা হয়। শনিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।