• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

সীমান্তে ট্রাকের সিটের নিচে মিলল সাড়ে ৩ কেজি স্বর্ণ, আটক ১

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে অভিযান চালিয়ে ভারতীয় একটি ট্রাক থেকে প্রায় সাড়ে ৩ কেজি স্বর্ণ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৫৯ ব্যাটালিয়ন। এসময় রেন্টু শেখ (৪০) নামে এক ভারতীয় ট্রাক ড্রাইভারকে আটক করা হয়েছে। আটক রেন্টু ভারতের পশ্চিম বাংলার মালদহ জেলার ইংরেজ বাজার থানার মহদিপুর গ্রামের মাফাজুল শেখের ছেলে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লার নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ স্থলবন্দরে অভিযান চালায়। এসময় বালিয়াদিঘী জিরো পয়েন্টে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে স্বর্ণ জব্দসহ ভারতীয় নাগরিক রেন্টুকে আটক করা হয়।

৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১৮-এস থেকে আনুমানিক ৫ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদিঘী জিরো পয়েন্ট নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহজনকভাবে আনলোড একটি ভারতীয় পণ্যবাহী ট্রাকে তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ৩ কেজি ৪৭৬.২৪৫২ গ্রাম (২৯৮.০৩ ভরি) ওজনের স্বর্ণেরবার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের দাম আনুমানিক ২ কোটি ৬৮ লাখ ৭৫ হাজার ২১৩ টাকা।