• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, গ্রাম্য চিকিৎসক কারাগারে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

চিকিৎসার নামে এক গৃহবধূকে ধর্ষণের মামলায় প্রধান আসামি গ্রাম্য মাহাত প্রভাত চন্দ্র (৫৫)কে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তার আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। আটককৃত প্রভাত চন্দ্র ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের আসানগর এলাকার মৃত খগেন্দ্রনাথ বর্মণের ছেলে।

জানা যায়, সদর উপজেলার ক্ষেনপাড়া সর্দারপাড়া গ্রামের এক গৃহবধূ শারীরিকভাবে অসুস্থ হওয়ায় তাকে চিকিৎসা করে সুস্থ করে তোলার আশ্বাস দেয় মাহাত প্রভাত চন্দ্র। চিকিৎসার প্রয়োজনে রোগীকে তার বাড়িতে দুদিন রাত্রী যাপনের শর্ত জুড়ে দেন। চিকিৎসার উদ্দেশ্যে ঐ গৃহবধূকে গত ১৭ জুন মাহাতের বাড়িতে রেখে আসেন তার বাবা।

এরপর ১৭ জুন রাত ১১টা হতে ১৯ জুন ভোর পর্যন্ত ওই গৃহবধূকে চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করেন মাহাত প্রভাত। এই ঘটনা প্রকাশ করলে তার আরও সমস্যা হবে বলে ভয়ভীতি দেখায় সে।

পরে এ ঘটনায় গত ২২ জুন রুহিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ওই নারীর বাবা। মামলা দায়েরের পর থেকে পলাতক ছিলেন মাহাত প্রভাত চন্দ্র।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুহিয়া থানার উপ-পরিদর্শক সজল জানান, মামলাটির তদন্ত চলছে। আসামি প্রভাত চন্দ্র গ্রেফতার এড়াতে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তার আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছে।