• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহপরিচালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ধর্ষণের মামলায় রায়হান ভূইয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার সন্ধ্যায় ভুক্তভোগী নারী আখাউড়া থানায় মামলা দিলে রাতেই তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতার রায়হান ভূইয়া উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের ইয়ার হোসেনের ছেলে।

মামলার এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ওই নারীর মা বিগত প্রায় দেড় বছর যাবত রায়হান ভূইয়ার বাড়িতে গৃহ পরিচালিকার কাজ করতেন। মাঝে মধ্যে মা অসুস্থ হলে মায়ের পরিবর্তে সে কাজ করে দিয়ে আসত। প্রায় এক বছর আগে একদিন ওই বাড়িতে কাজের সময় ওই নারীকে রায়হান ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে তার শিশু সন্তানকে মেরে ফেরবে বলেও হুমকি দেন। এরপর থেকে তিনি ওই বাড়িতে কাজ করতে গেলে রায়হান তাকে সমাজে কলঙ্কিত করার ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করতেন।

ঘটনার দিন দুপুরে ওই নারী পার্শ্ববর্তী তার মামার বাড়ির টিউবওয়েলে গোসল করতে যান। এ সময় রায়হান ভূইয়া টিউবওয়েলের কাছে আসেন। পরে ওই নারী তার মামার একটি বসতঘরে চলে যান। এ সময় রায়হান ওই ঘরে গিয়ে তাকে ধর্ষণ করেন ও ভিডিওচিত্র ধারণ করেন। পরে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বা মামলা করলে তার ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দিবেন এবং তার ছেলে-মেয়ের ক্ষতি করবেন বলে হুমকি দিয়ে চলে যান।

আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ভিকটেমের অভিযোগ পেয়ে রায়হান ভূইয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।