• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ফুটবল খেলা নিয়ে ৪ স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ মে ২০২৩  

জামালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ৪ স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। পরে ৯৯৯- এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ৪ স্কুলছাত্রকে উদ্ধার করেছে পুলিশ।
শনিবার দুপুরে শহরের পৌর এলাকার বর্গাবাইদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শেখ মোহাম্মদ রুকন ও তার ভাই শেখ মোতালেবকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার সকাল ১১টার দিকে বর্গাবাইদ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রায়হান তার সহপাঠীদের নিয়ে পাশের এলাকা মনিরাজপুরে ফুটবল খেলতে যাচ্ছিলেন। ওই সময় শেখ রুকনের ছেলে বুলবুল ও তার ৫-৬ জন বন্ধুকে নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে মারামারি হয়। পরে আশপাশের লোকজন এসে তাদের সরিয়ে দেন।

এ ঘটনার পর রায়হান তার বন্ধুদের নিয়ে আজাদ সরকারি বিদ্যালয় মাঠে ফুটবল খেলতে গেলে শেখ রুকনের ভাই শেখ মোতালেবের নেতৃত্বে ৭-৮ জন গিয়ে রায়হান, যোবায়ের, রাহাত ও লিমনকে তুলে নিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর শুরু করেন। খবর পেয়ে অভিভাবকরা ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে গিয়ে ওই ৪ স্কুলছাত্রকে উদ্ধার করে জামালপুর সদর থানা পুলিশ। এ সময় নির্যাতনের অভিযোগে শেখ মোহাম্মদ রুকন এবং তার ভাই শেখ মোতালেবকে আটক করেছে পুলিশ।
 
জামালপুর জেলা শিশু সুরক্ষা কমিটির সভাপতি জাহাঙ্গীর সেলিম বলেন, শিশুদের ওপর এ অমানবিক নির্যাতন আমাদের শিশু আইন এবং শিশু রক্ষা নীতিমালা এবং জাতি সংঘের শিশু অধিকার সনদের পরিপন্থি। এটা শাস্তিযোগ্য অপরাধ। এ ঘটনার উপযুক্ত তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি চাই আমরা

জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ বলেন, আমরা ৯৯৯ -এ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠিয়ে নির্যাতিতদের উদ্ধার করে নিয়ে আসি। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। নির্যাতিতদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।