• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

যার গলায় মালা পরালেন নায়িকা মিম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১  

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ে করতে যাচ্ছেন। এরই মধ্যে বাগদান সম্পন্ন করেছেন। বুধবার (১০ নভেম্বর) রাতে হবু স্বামীর সঙ্গে যৌথ ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘ছয় বছর আগে আমার সব হাসির শুরু তোমার সঙ্গে। আজ খুবই বিশেষ দিন। আজ যা শুরু হলো তা চিরদিনের জন্য। নতুন এক অধ্যায়ের শুরু। অবশেষে আমরা আবদ্ধ।’

তবে এই নায়িকা তার হবু স্বামীর নাম বা পরিচয় কোনোকিছুই শেয়ার করেননি তার ভক্ত বা অনুরাগীদের সঙ্গে। ফলে শোবিজ মহল থেকে ভক্তদের মধ্যে সৃষ্টি হয় কৌতূহল।

ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে সবার মুখে এক প্রশ্ন, কে এই ব্যক্তি কি বা তার পরিচয়, তার পেশায় বা কী?

অবশেষে একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেল মিমের হবু স্বামীর পরিচয়।

মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। তবে এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেছিলেন।

ঢালিউড নায়িকা মিমের সঙ্গে সনি পোদ্দারের দীর্ঘ ৬ বছরের প্রেমের সম্পর্ক ছিল। তবে তারা কেউই কখনো এ বিষয়ে মুখ খোলেননি। বিষয়টি রেখেছিলেন একেবারের লোকচক্ষুর আড়ালে।

শোনা যায়, তারা আরও আগেই আংটি বদল সেরে নিয়েছিলেন। মিমের অনামিকায় অনেক সময় আংটি পরা ছবি দেখা গেছে। তবে তখন বিষয়টা কেউ সেভাবে দেখেনি।

নায়িকার সঙ্গে পাল্লা দিয়ে মিমের হবু স্বামী সনি পোদ্দারও বজায় রেখেছিলেন সম্পর্কের গোপনীয়তা। সনির বন্ধুরা পর্যন্ত জানত না কার সঙ্গে বাগদান হতে যাচ্ছে সনির। বাগদানের ছবি দেখে তারাও হয়েছেন অবাক। 

২০০৭ সালে মিম ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারের শুরুতেই নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন।

সেই ছবিতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন জাহিদ হাসান, ফেরদৌস, মেহের আফরোজ শাওনের মতো তারকাদের। ছবিটি মিমের ক্যারিয়ারের উজ্জ্বল একটি সাফল্য হয়ে আছে।

এরপর নিয়মিতই কাজ করে যাচ্ছেন তিনি। মডেলিং ও অভিনয়ের ব্যস্ততায় ১৪ বছরের ক্যারিয়ারে পেয়েছেন একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক স্বীকৃতি ও সাফল্য। দেশের গণ্ডি পেরিয়ে মিম কাজ করেছেন ওপার বাংলার জিৎ, সোহমদের নায়িকা হয়েও।